AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জয়িতা সম্মাননা পেলেন ৪ নারী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৯ - ২০২১ | ৬: ১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: ‘‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসক ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্য়ালয়ের উদ্যোগে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে র‌্যালী ও আলোচনার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান’র সভাপতিত্বে ও মহিলা বিষয়খ কর্মকর্তা বদরুন নাহার’র উপস্থাপনায় উপজেলা বিআরডিবি হল রোমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা প্রমুখ।

অনুষ্ঠানে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রাপ্ত ৪জন নারীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। সম্মাননা প্রাপ্তদের মধ্যে সফল জননী হিসেবে সালেহা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করায় মোছাঃ আঙ্গুরা বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় কৃষ্ণ রানী বৈদ্য এবং শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় মোছাঃ বাহার বেগম সম্মাননা অর্জন করেন।

আরো সংবাদ