Search
Close this search box.

বিশ্বনাথ-খাজাঞ্চী-কামালবাজার সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ জিসি-খাজাঞ্চী-কামালবাজার আর.এইচ.ডি সড়ক এখন বেহাল দশায় পরিণত হয়েছে। সড়কটি দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে খাজাঞ্চী স্টেশন বাজারে এলাকাবাসী ও অটো টেম্পু/অটো রিক্সা চালক শ্রমিক জোট-২০৯৭ এর ব্যানারে এই মানববন্ধন আয়োজন করা হয়।

অটো টেম্পু/অটো রিক্সা চালক শ্রমিক জোট (২০৯৭) কামাল বাজার শাখার চেয়ারম্যান সুলেমান মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন এলাকার মুরব্বি সুলতান মিয়া (সাবেক মেম্বার), ব্যবসায়ী নজির উদ্দিন, খোয়াজ মিয়া, ফজলু মিয়া, ডাঃ গিয়াস উদ্দিন সোহাগ ও শ্রমিক নেতা আশদ আলী।

বক্তারা বলেন, জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-খাজাঞ্চী-কামালবাজার সড়কটি এখন বেহাল দশায় পরিণত হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তা দেখেও না দেখার ভান করছেন। সড়কের বিভিন্ন স্থানে যথাসময়ে সংস্কার কাজ না করায় কার্পেটিং উঠে গিয়ে সড়কে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। এ সড়কে প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় দূর্ঘটনা। জীবনের ঝুঁকি নিয়ে যানবাহনে চলাচল করছেন যাত্রীরা। বর্তমানে সড়কের বেহাল অবস্থা থাকায় চরম দূর্ভোগ পোহাচ্ছেন এলাকার মানুষ। তাই দ্রুত গুরুত্বপূর্ণ এই সড়কের সংস্কার কাজ করে জনদূর্ভোগ লাগব করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন বক্তারা।

মানববন্ধনে এলাকার মুরব্বি ডাঃ নজির উদ্দিন, মকন মিয়া, ব্যবসায়ী নিজাম উদ্দিন, ইরন মিয়া, আব্দুল কুদ্দুছ, শ্রমিক নেতা সাদেক আলী, মঈন উদ্দিন, সংগঠক রাজু আহমদ ও ছাত্রনেতা এনামুল হক বিজয়সহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার কয়েক শতাধিক মানুষ অংশ্রহন করেন।

আরও খবর