AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইউপি সদস্যের পক্ষ হতে শীতের কম্বল পেলেন ৩৫০ জন মানুষ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩ - ২০২১ | ৯: ২৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা দশঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মো. তাজুল ইসলাম নিজ ওয়ার্ডের প্রায় সাড়ে তিন হাজার অসহায় শীতার্থ মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করেছেন। তিনি নিজ উদ্যোগে তার যুক্তরাজ্য প্রবাসী ভাই-বোন ও এক বন্ধুর আর্থিক সহযোগিতায় এই কম্বল বিতরণ করেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে স্থানীয় বরুণী (কোনাহাটি মোল্লাবাড়ি) গ্রামে ইউপি সদস্যের বাড়িতে আনুষ্ঠানিকভাবে শীতার্থ মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

বরুণী গ্রামের প্রবীণ মুরব্বি আব্দুস ছত্তারের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, জামেয়া ইসলামিয়া দারুল উলূম বরুণী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নাজির উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী আজির উদ্দিন, আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, বিএনপি নেতা তজম্মুল আলী, এলাকার মুরব্বি হাসমত আলী, রুশমত আলী, মিটু মিয়া, সমশের আলী হিরন ও ফজলু মিয়া। স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য মো. তাজুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রেজওয়ান আহমেদ।

এসময় এলাকার মুরব্বি আমির আলী, রজব আলী, ইয়াওর খান, নৈছত আলী, ওয়ারিছ আলী, গয়াছ মিয়া, কমর আলী, বিমল বৈদ্য, সংঠগক নুরুল ইসলাম, সুহেল মিয়া, সাজন আহমদ, রাজন আহমদ, মধু মিয়া, সাহের আলম, আব্দুল কাহিরসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ