AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবি দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩ - ২০২১ | ১: ২৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘মুজিব বর্ষ ও বিজয়ের ৫০ বছর পূর্তিতে’ এবছর যথাযথ মর্যাদা এবং আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবি দিবস উদযাপন করা হবে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে ইউএনও নুসরাত জাহান বলেন, বহু ত্যাগ, তিতিক্ষা ও রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশের সঠিক ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। সেই লক্ষ্যে আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালনে সরকার কর্তৃক গৃহিত বিভিন্ন কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে সকল কর্মসূচী স্ব স্ব প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গকে পালন করতে হবে। এরমধ্য দিয়েই তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে সকলকে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, এবছর দেশব্যাপী একসাথে মুজিবর্ষের শপথ গ্রহণ করা হবে ১৬ ডিসেম্বর বিকেল সাড়ে তিনটায়। অনুষ্ঠানে সকল শ্রেণীপেশার মানুষের অংশগ্রহণের আহবান জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামরুজ্জামান, থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার রণজিৎ ধর রণ মেম্বার, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, প্রকৌশলী আবু সাঈদ, নির্বাচন কর্মকর্তা গোলাম সারওয়ার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা মনিরুল হক, পল্লী ও দারিদ্র্য বিমোচন কর্মকর্তা কিশোরী মোহন মন্ডল, আনসার-ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক কামাল মুন্না, নবীন সোহেল, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের এজিএম আলাউদ্দিন হক সরকার, ব্যাংকার্স ক্লাবের সভাপতি সজল আচার্য্য, ইসলামী ব্যাংকের কর্মকর্তা দুলাল হোসেন, ইসলামী ফাউন্ডেশনের ফ্লিড সুপারভাইজার মোহাম্মদ জামাল উদ্দিন প্রমুখসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ