AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে রামসুন্দর স্কুলের এসএসসি ৯১ ব্যাচের শুভেচ্ছা অনুষ্ঠান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৫ - ২০২১ | ৮: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের ঐতিহ্যবাহী রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯১ ব্যাচের শুভেচ্ছা অনুষ্ঠান মিলন মেলায় পরিণত হয়েছে। তাদের সহপাঠী আতাউর রহমানের মেধাবী পুত্র হাফিজুর রহমান লন্ডনের গল্ড স্মিথ ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে স্নাতক সম্মান ডিগ্রী অর্জন করায় বুধবার (২৪ নভেম্বর) সন্ধায় পৌর শহরের একটি রেস্টুরেন্টে এই শুভেচ্ছা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৯৯১ ব্যাচের ছাত্র আব্দুর রাজ্জাক মেম্বারের সভাপতিত্বে ও ছাত্র বাবুল কান্তি দাশ মেঘলের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মহিউদ্দিন আহমদ, সাবেক ধর্মীয় শিক্ষক মাওলানা মোহাম্মদ মুহসিন, বর্তমান সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারি, বিশ্বনাথ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মুজিবুর রহমান।

আরও বক্তব্য রাখেন ১৯৯১ ব্যাচের ছাত্র আজিজুর রজমান, মুহিবুজ্জামান (যুক্তরাষ্ট্র প্রবাসী), রফিকুল ইসলাম জুবায়ের, আজিজুর রহমান বাবুল ও সিদ্দিকুর রহামন।

এসময় ১৯৯১ ব্যাচের শিক্ষার্থী দীপক দেব, এমদাদুর রহমান, দীপক কুমার দাশ, মুকিতুর রহমান মুকিত, পঙ্কজ ধর, সায়েস্তা মিয়া, বিকাশ শুক্ল বৈদ্য, আনোয়ার হোসেন, আফসুন মিয়া, আব্দুল ওদুদ বুল বুল, সেবুল মিয়া, সাদ উদ্দিন ও নিপেন্দ্র দে প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্টান শেষে সবাই মিলে নৈশভুজ করেন।

আরো সংবাদ