AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবক খুন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৭ - ২০২১ | ১: ১৭ অপরাহ্ণ

123 1

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মো. এনামুল হক (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামের মো. ইসাক আলীর ছেলে। ১৭ নভেম্বর (বুধবার) সকালে তার নিজ বাড়ির সড়কে রক্তাক্ত ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বিশ্বনাথ থানা পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা, রাতের যে কোন সময় তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। তবে, কে বা কারা? কি কারণে? নৃসংশ ভাবে কুপিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে? তা জানাতে পারেনি কেউ।

তবে নিহত এনামুল হক ইয়াবা সেবনকারী ও মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

এনামের ছোট ভাই নাজমুল হক জানান, পেশায় গাড়ীচালক এনাম দীর্ঘদিন ধরে কর্মহীন হয়ে বাড়িতে বসবাস করছিলেন। গেল মঙ্গলবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে রাতে আর ঘরে ফিরেননি তিনি। পরে আজ ভোরে বাড়ির রাস্তায় তার ক্ষতবিক্ষত দেহ পাওয়া যায়।

সরেজমিন গিয়ে দেখা যায়, বাড়ি থেকে ১ গজের মধ্যে মুল সড়কে পড়েছিল এনামের রক্তাক্ত লাশ। ঘাতকের অস্ত্রের আঘাতে বিকৃত মুখ ও কপাল।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, নিহত যুবক মাদক সেবকনকারী ও মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো। হত্যাকান্ডের প্রকৃত কারণ খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Aminul Haque scaled