AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১১ - ২০২১ | ৭: ১৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় টিসিবির পন্য বিক্রিতে সচ্ছতা আনার জন্য টেগ অফিসার নিয়োগের দাবী করে বক্তারা বলেন, বর্তমান সময়ে টিসিবির পন্য জনসাধারণের মধ্যে বিক্রি না করে অনেক ডিলার তা বেশি দামে দোকানদারকে কাছে বিক্রি করছেন। এতে ডিলার ও দোকান মালিকরা বেশি মুনাফা অর্জন করলেও চরম ক্ষতিগ্রস্থ হচ্ছেন উপজেলাবাসী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, সওজের নির্বাহী প্রকৌশলীর অবহেলার কারণে লামাকাজীতে টোল আদায় বন্ধ করা নিয়ে শ্রমিকদের দাবী আন্দোলনে রুপ নিতে পারে। তাই এলাকার শান্তি শৃংখলা বজায় রাখার জন্য দ্রুত এব্যাপারে কার্যক্রর প্রদক্ষেপ নিতে হবে। অবৈধভাবে মুক্তিযোদ্ধা মার্কেট বিক্রির ডিড বাতিল করে মুক্তিযোদ্ধাদের কার্যালয় স্থাপনের উদ্যোগ নেওয়া এখন সময়ের দাবী। কালীগঞ্জ বাজারস্থ আল-আমীন ব্রিক ফিল্ডের মালিক ইর্শ্বাদ আলী গংদের কাছে কাঁচা ইট ক্রয় করা বাবদ প্রায় ২৮ কোটি টাকা মানুষ ফিরে পান এবং মানুষের টাকা পরিষোধের পূর্বে ইর্শ্বাদ আলী গংরা যাতে বিদেশে পালিয়ে না যেতে পারে সেব্যাপারে প্রদক্ষেপ গ্রহনের জন্য প্রশাসনসহ সরকারের সু-দৃষ্টি কামনা করেন। বিভিন্ন সড়কের পাশে থাকা ঝোঁপ-ঝাঁড় সড়ক দূর্ঘটনার অন্যতম কারণ হয়ে দাঁড়াতে পারে, সেজন্য তা দ্রুত অপসারণ করার দাবী করা হয় সভায়।

সভায় বক্তব্য রাখেন আইন শৃংখলা কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ সরকারি কলেজের অধ্যাপক মানিক মিয়া, উপজেলা আনসার-ভিডিপি প্রশিক্ষক হাবিবুর রহমান সাজ্জাদ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামরুজ্জামান, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমীন আজাদ মেম্বার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. গোলজার হোসেন, শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা আমিনুল ইসলাম সরকার, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের এজিএম আলাউল হক সরকার, সাংবাদিক কামাল মুন্না প্রমুখ।

আরো সংবাদ