AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ বাজারে ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১০ - ২০২১ | ৯: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথপ পৌর শহরের পুরান বাজারস্থ জব্বার মার্কেটে ২য় তলায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন করা হয়েছে। বুধবার (১০ নভেম্বর) দুপুরে ফেমাস কম্পিউটার কর্তৃক পরিচালিত এই এজেন্ট ব্যাংকিং ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয়।

মাওলানা রজব আলীর সভাপতিত্বে ও আবু সুফিয়ানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ দাস। উদ্বোধকের বক্তব্য রাখেন ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং সিলেট এর রিজিওনাল ম্যানেজার বিশ্বজিৎ দেবনাথ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড বিশ্বনাথ শাখার ব্রাঞ্চ ম্যানেজার সনজিদ কুমার সিনহা, সিনিয়র সেলস্ ম্যানেজার রফিকুল ইসলাম, মাষ্টার এজেন্ট রামপাশার মুহিবুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী জামাল উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এইচ কে এমরান আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এজেন্ট ও ফেমাস কম্পিউটারের প্রোপাইটার মিছবাহ উদ্দিন। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা আলিম উদ্দিন।

এসময় বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক আশিক আলী, কামাল মুন্না, রোহেল উদ্দিন, নবীন সোহেল, আব্দুস সালাম, সংগঠক ফজল খান, ক্যামেরা পার্সন আফজল হোসেন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, ডাচ্-বাংলা ব্যাংক কালিগঞ্জ এজেন্ট শাখার পরিচালক ফখরুল ইসলাম, সংগঠক কাপ্তান মিয়া, ইমাদুল ইসলাম রাজু ও সায়িম মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ