AM-ACCOUNTANCY-SERVICES-BBB

যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে সালেহ আহমদ তোতা সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৯ - ২০২১ | ১: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: স্থায়ীভাবে বসবাসের জন্য স্বপরিবারে যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী, উপজেলার অলংকারী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও রামধানা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সালেহ আহমদ তোতা-কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (৮ নভেম্বর) রাতে পৌর শহরের পুরান বাজার জবান উল্লাহ শপিং কমপ্লেক্সে ব্যবসায়ী ও বন্ধু মহলের পক্ষ হতে তাকে এই সংবর্ধন দেওয়া হয়।

জবান উল্লাহ শপিং কমপ্লেক্সে ব্যবসায়ী সমিতির সভাপতি শানুর আলীর সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক হাজী সিতাব আলী, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আহমেদ মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, ব্যবসায়ী জয়নাল আবেদীন, জসিম উদ্দিন জুনেদ, জাতীয় পার্টি নেতা এ ম রব, গণফোরাম নেতা তরিকুল ইসলাম, ব্যবসায়ী নানু মিয়া, আফসান খান, শেখ মোহাম্মদ শাহজাহান, সাংবাদিক শাহিন উদ্দিন ও সংঠক শিহাব উদ্দিন। শুরুতে পবিত্র কোরআর থেকে তেলাওয়াত করেন ক্বারী আব্দুল মজিদ।

অনুষ্ঠানে সংগঠক আফজল আলী, এ এম রফিক, হেলাল আহমদ কামরান, আলী হোসেন লাবলু, মনির হোসেন ও শিপন আহমেদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ