AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নেবুলাইজার মেশিন বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৬ - ২০২১ | ৭: ৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে আল জামাতুল মুসলিমিন অব বাংলাদেশ মসজিদ নর্থাম্পটন ইউকে ও ইনসানিয়া ট্রাস্টের উদ্যোগে নেবুলাইজার মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার (৬ নভেম্বর) দুুপরে উপজেলা সদর ইউনিয়নের হিমিদপুর গ্রামে যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মখন খাঁনের বাড়িতে আনুষ্ঠানিকভাবে অর্ধ শতাধিক লোকের মাঝে এই নেবুলাইজার মেশিন বিতরণ করা হয়।

হিমিদপুর বায়তুল জান্নাত জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী হিরণ মিয়ার সভাপতিত্বে নেবুলাইজার মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল জামাতুল মুসলিমিন অব বাংলাদেশ মসজিদ নর্থাম্পটন ইউকে’র সহকারী মোতাওয়াল্লী মনোহর আলী।

সংগঠক সাজ্জাদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল-ইসলাম ইষ্ট ডিভিশন ইউকের ভাইস প্রেসিডেন্ট হাজী আপ্তাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী ময়নুল ইসলাম, হিমিদপুর বায়তুল জান্নাত জামে মসজিদের সাধারণ সম্পাদক আজমল খান ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী দয়াল উদ্দিন তালুকদার।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল জলিল এবং অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন বায়তুল জান্নাত জামে মসজিদের খতিব হাফিজ মাওলানা শাহাব উদ্দিন।

অনুষ্ঠানে সংগঠক ফারুক মিয়া, আজমত আলী, ময়নুল ইসলাম ও সিরাজুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ