AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গাঁজাসহ আটক ৪

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৪ - ২০২১ | ১: ২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ৪কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার কালিগঞ্জ বাজার এলাকা থেকে তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার লহরী গ্রামের মায়া মিয়ার ছেলে শাহনাজ মিয়া (৪১), ছাতক উপজেলা ঝিগলী গ্রামের ফাজিল মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৪), সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার রামধা মুহাম্মদপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে ফুজায়েল আহমদ উরফে শাহীন (৪০) ও একই উপজেলার কাকরদিয়া গ্রামের মৃত শফিক উদ্দিনের ছেলে আব্দুর সবুর (৩১)।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ জানতে পারে রশিদপুর হতে বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস রোড দিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী প্রাইভেট গাড়ী যোগে মাদকসহ কালিগঞ্জ বাজারের দিকে যাইতেছে। এরপর কালিগঞ্জ বাজারে থানার এসআই মো. সাইফুল মোল্লার নেতৃত্বে একদল পুলিশ চেকপোষ্ট স্থাপন করে অভিযানকালে একটি প্রাইভেট কার (চট্র-মেট্রো-গ-১১-০৩৪৩) এ ৪ কেজি গাঁজা বহনকারী ওই চার মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আটককৃতদেরকে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ