AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সুরমা নদীর তীর সংরক্ষণ প্রকল্পের ব্লক ডাম্পিং কাজের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩ - ২০২১ | ১১: ০৩ অপরাহ্ণ

3

নিজস্ব প্রতিবেদক :: প্রায় ২০ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়নের মাহতাবপুরে ‘সুরমা নদীর তীর সংরক্ষণ প্রকল্পে’র ব্লক ডাম্পিংয়ের কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩ নভেম্বর) বিকেলে ডাম্পিংয়ের কাজের উদ্বোধন করেন সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, সরকারের গ্রহন করা প্রকল্পগুলো সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে শতভাগ বাস্তবায়িত হচ্ছে কিনা তা তদারকি করার দায়িত্ব রয়েছে রাষ্ট্রের মালিক জনগণের। আর নিজেদের সুনাম অক্ষত রাখার জন্য প্রকল্পের কাজ সততার মাধ্যমে বাস্তবায়ন করা ঠিকাদারী প্রতিষ্ঠানের নৈতিক দায়িত্ব। প্রকল্পগুলোর সাথে সংশ্লিস্ট কর্মকর্তা-কর্মচারীদেরকেও থাকতে হবে সকল বিতর্কের উর্ধ্বে। তবেই আমরা আমাদের নিজেদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারব। নদী ভাঙ্গন থেকে এলাকার মানুষের সম্পদ রক্ষা করার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় এলাকাবাসীর পক্ষ থেকে ‘সদর ও বিশ্বনাথ উপজেলা’র সীমানা নির্ধারণ করার দাবী জানানো হয়।

পানি উন্নয়ন বোর্ডের সিলেটের নির্বাহী প্রকৌশলী আসিফ আহমদের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার ফয়সাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

এসময় অনুষ্ঠানে পানি উন্নয়ন বোর্ডের সিলেটের উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম নিলয় পাশা, উপ-সহকারী প্রকৌশলী সেলিম জাহাঙ্গীর, কার্য-সহকারী রতন রায়, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স জামিল ইকবাল’র প্রকল্প পরিচালক হাবিবুর রহমান, লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, মো. নুরুজ্জামান, আবুল কালাম, সাবেক মেম্বার গিয়াস উদ্দিন, এলাকার মুরব্বী হাজী আকরম আলী, করম আলী, বশির উদ্দিন, মো. ইমানী, আকলুছ আলী, বাকি বিল্লাহ, সিরাজ উদ্দিন, ইজ্জত আলী, মাসুক মিয়া, সেবুল সরকার, সংগঠক ফারুক আহমদ, আরজ আলী, হোসাম উদ্দিন, জামিল আহমদ, শাহাব উদ্দিন, আমরুজ আলী, হাবিব মিয়া, হাসান মিয়া, জাকির হোসেন, আশাদ মিয়া প্রমুখ ব্যক্তিবর্গ।

আরো সংবাদ