AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গ্রামবাসী ও অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষে আহত ২০

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩০ - ২০২১ | ৯: ৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে মাইকিং করে গ্রামবাসী ও ব্যাটারী চালিত অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৩০ অক্টোবর) বিকেল ৫টার দিকে অটোরিকশা চালক দিলোয়ার হোসেন ও খাজাঞ্চী ইউনিয়নের তেঘরি গ্রামের কৃষক ওয়ারিছ আলীর স্কুল পড়ুয়া ছাত্র লুকমান হোসেনের মধ্যে বাক বিতন্ডার জের ধরে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

উভয় পক্ষের আহতরা হলেন, তেঘরি গ্রামের বুরহান উদ্দিন (২৮), একই গ্রামের আফতাব আলীর ছেলে জমির আলী (৩১), আব্দুল খালিকের ছেলে শাকিব আহমদ (১৯), আজর আলীর ছেলে একলাছ মিয়া (৪৮), শমশের আলীর ছেলে একরামুল (১৯), আব্দুল কাদিরের ছেলে শাহজাহান (২০) ও নুর উদ্দিনের শিশুপুত্র জিসান আহমদ (১০), অটোরিকশা চালক দিলোয়ার হোসেন (১৯), লয়লু মিয়া (৩০), চান মিয়া (৩৩), মাছুম মিয়া (২২), মৌরশ আলী (২৫) ও আলমগীর হোসেন (২৬)। বাকি আহতদের নাম জানা যায়নি। গুরুত্বর আহতদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

সরেজমিন গিয়ে জানাগেছে, উপজেলার রামপাশা-রাজাগঞ্জ বাজার সড়কে তেঘরি গ্রামে দিলোয়ার হোসেনের ব্যাটারি চালিত রিকশার সাথে স্কুলছাত্র লুকমান হোসেন’র ভ্যান রিকশার সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়। এরপর রিকশা চালক দিলোয়ার হোসেন রামপাশা বাজারে গিয়ে তার স্ট্যান্ডের সবাইকে বিষয়টি অবগত করে। এসময় রিকশা চালকরা একত্রিত হয়ে রামপাশা কোনাপাড়া গ্রামের সমজিদে মাইকিং করে স্কুলছাত্র লুকমান হোসেন’র টমেটো ক্ষেতে গিয়ে হামলা চালায়। এতে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ায় পরিস্থিতি শান্ত হয়ে যায়।

বিষয়টি মিমাংশার জন্য স্থানীয়রা চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

আরো সংবাদ