AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এমপি মোকাব্বির খানকে বৃহত্তর আমতৈল এলাকাবাসী’র গণসংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২০ - ২০২১ | ৮: ০৮ অপরাহ্ণ

mp

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল এলাকায় দ্বিগুণ বেশি উন্নয়নের অঙ্গিকার ব্যক্ত করে স্থানীয় সংসদ সদস্য ও গণফোরোমের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, ‘আপনারা (সিলেট-২ আসনের ভোটাররা) মাত্র তিন দিনে আমাকে এমপি নির্বাচিত করে একটি রেকর্ড সৃষ্টি করে ছিলেন। যে রেকর্ড পৃথিবীতে কেউ সৃষ্টি করতে পারে নাই। নির্বাচনের সময় আমি বলেছিলাম, এই আমতৈল গ্রাম শুধু আপনাদেরই গ্রাম নয়, এটি আমারও গ্রাম। আপনারা আমার বন্ধু, আমার ভাই। আমি আমার গ্রাম মনে করেই আমতৈল গ্রামে দ্বিগুণ উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছি। দোয়া করবেন, এই প্রতিশ্রুতি বাস্তবায়নের তৌফিক যেন আল্লাহ আমাকে দেন।

তিনি মঙ্গলবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার আমতৈল বাজারে ‘বৃহত্তর আমতৈল এলাকাবাসী’র উদ্যোগে তাকে প্রদত্ত গণসংবর্ধনা সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভার পূর্বে তিনি আমতৈল জামে মসজিদের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

যুক্তরাজ্য প্রবাসী হাজী ময়না মিয়ার সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদদক মাহতাব উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি সুহেল আহমদ চৌধুরী।

এসময় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু মিয়া, সমাজসেবক শহিদ আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরো সংবাদ