AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শান্তিপূর্ণভাবে দূর্গোৎসব সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৬ - ২০২১ | ১২: ১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রতি বছরের ন্যায় এবারও প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধমীয় উৎসব শারদীয় দূর্গোৎসব। শুক্রবার দুপুর থেকে উপজেলায় অনুষ্ঠিত ২৫টি (সার্বজনীন ও ব্যক্তিগত) পূজামন্ডপে প্রতিমা বিসর্জনের কার্যক্রম শুরু হয়। প্রতিমা বিসর্জনের পূর্বে প্রতিটি মন্ডপেই অনুষ্ঠিত সিঁদুর খেলা।

প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে কয়েক স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়। উপজেলা সদরে প্রতিমা বিসর্জনকালীন সময়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি পিনাক চক্রবর্তী, বর্তমান সভাপতি মানিক লাল দে, সহ সভাপতি রুপক কুমার দে, সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য নিশি কান্ত পাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, সাধারণ সম্পাদক কানু রঞ্জন দে প্রমুখ নেতৃবৃন্দ।

বিশ্বনাথে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন হওয়ায় হওয়ায় প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনসাধারণকে প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কান্তি দে ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ।

আরো সংবাদ