AM-ACCOUNTANCY-SERVICES-BBB

অসুস্থ জিলু মিয়াকে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ৫০ হাজার টাকা অনুদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৭ - ২০২১ | ৯: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামের বিরল রোগে আক্রান্ত দিনমজুর জিলু মিয়াকে চিকিৎসার ৫০ হাজার টাকা অনুদান প্রদান করে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে জিলু মিয়ার চিকিৎসায় গঠিত তহবিলের এই টাকা প্রদান করা হয়।

জিলু মিয়ার পক্ষে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, চিকিৎসা তহবিলের অন্যতম উদ্যোক্তা সাংবাদিক আব্বাস হোসেন ইমরান ও একাউন্ট হোল্ডার মাওলানা আব্দুল করিমের হাতে অনুদানের টাকা হস্তান্তর করেন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র প্রতিনিধি প্রবাসী জবির আহমেদ নাজমুল ও সাংবাদিক এমদাদুর রহমান মিলাদ।

এসময় এসোসিয়েশনের ওয়ার্ড প্রতিনিধি তাজ উদ্দিন, সংগঠক মোস্তাক আহমেদ মোস্তফা, হাফিজ জিয়াউর রহমান ও আল আমিন উপস্থিত ছিলেন।

বিরল রোগে আক্রান্ত হতদরিদ্র জিলু মিয়ার চিকিৎসায় এগিয়ে আসায় চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন খাজাঞ্চী ইউনিয়নবাসীর পক্ষ হতে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

আরো সংবাদ