AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ছাত্রলীগের ঝাড়ু মিছিলে পুলিশের লাঠিচার্জ, দু’গ্রুপের উত্তেজনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৪ - ২০২১ | ১২: ১৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে নবগঠিত রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে ছাত্রলীগের অপর গ্রুপের ঝাড়ু মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সুমনের নেতৃত্বে রামপাশা বাজারে ওই ঝাড়ু মিছিল বের করা হয়।

জানা যায়, গত ২০ সেপ্টেম্বর রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করে অনুমোদন দেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক। আর ওই কমিটি এ কমিটি প্রত্যাখ্যান করে বৃহস্পতিবার সন্ধ্যায় ঝাড়ু মিছিল বের করা হলে মিছিলকারীদের লাঠিচার্জ করে থানা পুলিশ।

এসময় মিছিল থেকে রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আরব শাহ, ছাত্রলীগ নেতা আব্দুল বাছিত অপু ও রনি মিয়াকে আটক করে পুলিশ। অবশ্য পরে তাদের তিনজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

এঘটনার খবর পেয়ে উপজেলা সদরে ছাত্রলীগের দু’টি গ্রুপের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। এতে বিরাজ করে উত্তেজনা। তবে সকল ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা সদর ও রামপাশা বাজারে পুলিশ মোতায়েন করা হয়।

ছাত্রলীগ নেতা আরব শাহ ও আব্দুল মুকিত সুমন অভিযোগ করে বলেন, এ কমিটিতে স্থান পেয়েছেন অনেক অছাত্র, জামায়াত, বিএনপি, টুকাই ও মোবাইল চোর। ওই কমিটির সাধারণ সম্পাদক পদে জামায়াত পরিবারের তারেক আহমদ নামের একজনকে দেওয়া হয়েছে। আর বিএনপির পরিবার থেকে রেজাউল করিমকে দেওয়া হয়েছে সহ-সভাপতি পদে। এ কমিটির অনেক সদস্যকে কেউ চেনেন না বলেও জানান সদ্য সাবেক অনেকেই।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি গাজী) আতাউর রহমান বলেন, তিনজনকে আটক করা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য তাদের সরিয়ে নেওয়া হয়েছিল। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

আরো সংবাদ