AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজী ইউনিয়নে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২০ - ২০২১ | ১১: ১৭ অপরাহ্ণ

IMG 0937

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ পৌরসভা ও উপজেলার আট ইউনিয়নের সাড়ে ৮শত পরিবার পাচ্ছেন ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক)’র আর্থিক সহযোগীতা। এরই ধারাবাহিকতায় সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভুরকি হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার হলরুমে আনুষ্ঠানিকভাবে লামাকাজী ইউনিয়নের শতাধিক অসহায়-গরীব পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারের সদস্যদের হাতে নগদ ১ হাজার টাকা করে তুলে দেয়া হয়।

লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়ার সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান হাবিব। উদ্বোধকের বক্তব্য রাখেন ভুরকি মাদ্রাসার সুপার আলহাজ্ব হাফিজ আব্দুস শহিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার সহ-সুপার মাওলানা মতিউর রহমান, মতিনিয়া শহীদিয়া হুফ্ফাজুল কুরআন পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা হোসাইন মো. আরজ আলী ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সভাপতি সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল।

হাফিজ হোসাইন মোহাম্মদ মানিকের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র হাফিজ মো. হাফিজ আহমদ ও নাতে রাসুল (সা.) পরিবেশন করেন হাফিজ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাশুক মিয়া ও সমাজসেবক গোলাম সোবহানী, সংগঠক হাফিজ সিরাজুল ইসলাম, হাফিজ কমর উদ্দিন, হাফিজ কামাল আহমদ, বাদশা মিয়া, ইমরান মাহমুদ, বিলাল আহমদ ও হাফিজ সাকির আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ