AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গলায় ছুরি চালিয়ে যুবকের আত্মহত্যা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৯ - ২০২১ | ৭: ১৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে নিজ গলায় ছুরি চালিয়ে আবদুল আজিজ (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার লামাকাজী ইউনিয়নের মান্দাবাজ গ্রামের কদন আলীর ছেলে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মান্দাবাজ গ্রামের কদন আলীর বসত ঘরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার রাতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ ও যুবকের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মান্দাবাজ গ্রামের দরিদ্র কসাই পরিবারের যুবক আবদুল আজিজ দীর্ঘ দিন ধরে মানসিক ও বিকারগ্রস্ত ছিলেন। তিনি প্রায় মানুষের সঙ্গে মারমুখি আচরণ করতেন। অনেক ডাক্তার-কবিরাজ দেখিয়েও তাকে স্বাভাবিক করতে পারেনি পরিবার। ঘটনার দিন সন্ধ্যায় বাড়ি ফিরে আবদুল আজিজ তার ভাবীর কাছে খাবার চান। তখন রান্না হলে খাবার দিচ্ছি বলে রান্না ঘরে প্রবেশ করেন তার ভাবী। এর কিছুক্ষণ পরে তিনি শয়নকক্ষে প্রবেশ করে দেখেন, গবাদি পশু জবাই করার ছোরা দিয়ে নিজ গলা কেটছেন আজিজ। এসময় আবদুল আজিজের ভাবীর চিৎকারে ছুটে আসেন পরিবারের অন্যরা। ততক্ষণে অতিরিক্ত রক্তকরণে ঘটনাস্থলেই মারা যান আজিজ।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আমাদের প্রাথমিক ধারণা, ছুরি দিয়ে যুবক নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছে। সে মানষিক ভারসাম্যহীণ ও উচ্ছুঙ্খল প্রকৃতির ছিলো।

আরো সংবাদ