AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওকলস ইউনিয়নে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৮ - ২০২১ | ১০: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ পৌরসভা ও উপজেলার আট ইউনিয়নের সাড়ে ৮শত পরিবার পাচ্ছেন ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক)’র আর্থিক সহযোগীতা। এরই ধারাবাহিকতায় শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হলরুমে আনুষ্ঠানিকভাবে দেওকলস ইউনিয়নের শতাধিক অসহায়-গরীব পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারের সদস্যদের হাতে নগদ ১ হাজার টাকা করে তুলে দেয়া হয়।

দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ’র সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার ও প্রাইম ব্যাংক বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক মো. তাজ উদ্দিন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সভাপতি সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল, সমাজসেবক মাওলানা মাহমুদুর রহমান ও কামাল আহমেদ মাছুম।

সমাজকর্মী নুরুল ইসলাম খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, গভর্নিং বডির সদস্য আব্দুল বারী মেম্বার, সালা উদ্দিন, অভিভাবক সদস্য সাহেদুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দিন ও সংগঠক মবশ্বির আলী। শুরুরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিজানুর রহমান।

আরো সংবাদ