AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৫ - ২০২১ | ৭: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জুম্মার নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে জায়গা সক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী রাজা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সরুওয়ালা গ্রামের আব্দুল মালিক উরফে হুশিয়ার আলীর পুত্র। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার সরুওয়ালা বেখারগাঁও গ্রামের কমরু মিয়া গংদের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে এইক গ্রামের রাজা মিয়া ও মনির হোসেন গংদের। গত ১০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জুম্মার নামাজ আদায় করতে গ্রামের মসজিদে যাওয়ার পথে মসজিদের গেইটের সমানে কমরু মিয়া ও তার চাচা জুয়েল আহমদের উপর পূর্বের ওই বিরোধের জের ধরে আক্রমণ করেন রাজা মিয়া পক্ষের লোকজন। এসময় কমরু মিয়া আত্মরক্ষার্থে দৌড় দিয়ে মসজিদের ভিতরে প্রবেশ করে ভিতর থেকে দরজা বন্ধ করে রাখেন। তখন অভিযুক্তরা জুয়েল আহমদ ও তার সঙ্গে থাকা বাড়ির কাজের লোক আফিজ আলীর উপর হামলা করে তাদেরকে গুরুত্বর আহত করে। এঘটনায় ওই দিন রাতে কমরু মিয়া বাদী হয়ে থানায় মামলা (মামলা নং ৫, তাং- ১০.০৯.২০২১ইং) দায়ের করলে তাৎক্ষনিকভাবে অভিযুক্ত মনির হোসেনকে গ্রেফতার পুলিশ। এরপর মঙ্গলবার মামলার ৩নং অভিযুক্ত রাজা মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

রাজা মিয়াকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে মামলা তদন্তকারী কর্মকর্তা ও বিশ্বনাথ থানার এসআই আফতাবউজ্জামান রিগ্যান বলেন, গ্রেফতারকৃত আসামীকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ