AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পিএফজি’র সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৫ - ২০২১ | ৮: ০৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সকল সাম্প্রদায়িক হামলার বিচার ও উদার-অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার আহবানে সর্বদলীয় সম্প্রীতির লক্ষ্যে রবিবার (৫সেপ্টেম্বর) বিশ্বনাথের উদ্যোগে পৌরশহরের আল-হেরা শপিং সিটিস্থ লার্নিং পয়েন্ট হলরুমে ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। পিএফজি বিশ্বনাথের পিস এ্যাম্বাসেডর মোহাম্মদ আসাদুজামান আসাদের সভাপতিত্বে ও সমন্বয়কারী তজম্মুল আলী রাজু’র পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিএফজি বালাগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর রজত দাশ ভুলন, হাঙ্গার প্রজেক্ট সিলেট আঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী মোজাম্মেল হক, দা হাঙ্গার প্রজেক্ট সিলেটের একাউন্ট অফিসার এ কে কুদরত পাশা।

আরও বক্তব্য রাখেন পিএফজি বিশ্বনাথ উপজেলা পিস এ্যাম্বাসেডর নাসরিন জাহান, আহমেদ নূর উদ্দিন, পিএফজি বিশ্বনাথ উপজেলা সদস্য জালাল উদ্দিন, আব্দুল মতিন, জয়নাল আবেদীন, নিজাম উদ্দিন, জয়নাল মিয়া, ফরিদ মিয়া, তরিকুল ইসলাম, হোসাইন আহমদ শাহিন, বেগম স্বপ্না শাহিন ও বদরুল ইসলাম মহসিন।

সভায় বক্তারা বলেছেন, আমরা, শান্তি-সম্প্রীতি ও সহাবস্থানের লক্ষ্যে গঠিত ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ’ গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে বাংলাদেশে সংখ্যালঘু, বিশেষত হিন্দু সম্প্রদায় ও মন্দিরের ওপর হামলা একটি নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। আন্তর্জাতিক বা জাতীয় কোনও ঘটনার রেশ ধরে, যে কোনও রাজনৈতিক অস্থিরতার সুযোগে, এমনকি ব্যক্তিগত দ্বন্ধের জেরেও পুরো একটি সম্প্রদায়ের বিরুদ্ধে এমন ধারাবাহিক অপরাধ বাংলাদেশে ঘটে চলেছে। সম্প্রতি পিরোজপুরের নেছারাবাদ, খুলনার রূপসা, সুনামগঞ্জের শাল্লার হামলাসমূহ সারাদেশে, বছরব্যাপী ধারাবাহিকভাবে ঘটতে থাকা ঘটনারই অংশমাত্র।

আরো সংবাদ