AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে আহত ৫

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৩১ - ২০২১ | ১১: ১৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বাড়িরে জায়গা ও রাস্তা নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। সোমবার (৩০ আগস্ট) দুপুরে বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামে রফিক আলী ও শুকুর আলী পক্ষের মধ্যে এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়েছেন। এক পক্ষের আহতরা হলেন জানাইয়া গ্রামের মৃত রহিম উল্লাহর পুত্র আশক আলী, রফিক আলী, শফিক আলী, রহিম আলীর পুত্র জোবেদ আলী। অপর পক্ষের আহত হলেন- মৃত রহিম উল্লাহর পুত্র শুকুর আলী।

এঘটনায় রফিক আলী বাদী হয়ে প্রতিপক্ষের শুকুর আলীসহ ৫জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অন্যান্য অভিযুক্তরা হলেন- শুকুর আলীর পুত্র নিজাম উদ্দিন, ছাইম উদ্দিন, মইন উদ্দিন ও আশিক আলী।

থানায় লিখিত অভিযোগে রফিক আলী উল্লেখ করে, তার আপন ভাই অভিযুক্ত শুকুর আলী ও ভাতিজাদের সঙ্গে বাড়ির জায়গা ও রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে সোমবার দুপুর ১২টায় অভিযুক্তরা বাড়ির বিরোধপূর্ণ রাস্তা কাটতে থাকলে বাদীর ভাই আশক আলী তাদেরকে রাস্তা কাটার কারণ জানতে চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে অভিযুক্তরা আশক আলীর উপর আক্রমন চালালে বাদী ও তার আরেক ভাই শফিক আলী এগিয়ে যান এসময় অভিযুক্তরা তাদের উপরও হামলা করেন। এতে বাদী রফিক আলী এবং তার ভাই আশক আলী ও শফিক আলী আহত হন। ঘটনার পর আহতদের নিয়ে রফিক আলী হাসপাতালে গেলে অভিযুক্তরা বাদীর বসতঘরে হামলা চালিয়ে ঘরের দরজা-জানালা ভাংচুর করেন। ঘটনার পর সাড়ে ১২টার দিকে বাদীর ছেলে জোবের আলী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে অভিযুক্তরা তাকে মারধর করে। এতে জোবের আলীও আহত হয়।

রফিক আলীর আনিত অভিযোগ সঠিক নয় দাবি করে অভিযুক্ত শুকুর আলীর পুত্র ছাইম উদ্দিন বলেন, আমার পিতাকে রাস্তায় একা পেয়ে আশক আলী গংরা তাকে মরধর করে গুরুতর আহত করে। তিনি (শুকুর আলী) বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, মারামারি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ