AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মই থেকে পড়ে দিনমজুর যুবকের মৃত্যু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৬ - ২০২১ | ৭: ২৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মই থেকে পড়ে মো. আকিল (৩০) নামে এক দিনমজুর যুবক মারা গেছেন। বৃহস্পতিবার সকালে বিশ্বনাথ পৌর এলাকার মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এঘটনা ঘটে। নিহত মো. আকিল হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকার মৃত আবদুলেল পুত্র। আকিল দীর্ঘদিন ধরে মিয়াজানেরগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়ার বাড়িতে স্বপরিবারে বসবাস করে আসছিলেন।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ১১টায় মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিস্কার-পরিচ্ছন্নতা করতে যান দিনমজুর আকিল। তিনি একটি স্টিলের মই নিয়ে বিদ্যালয়ের পুরাতন ভবনের চালে জমে থাকা ময়লা ঝাড়– দিয়ে পরিস্কার করছিলেন। এ সময় হঠাৎ করে তিনি মই থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্টাচার্য বলেন, আমি সে সময় বিদ্যালয়েই ছিলাম। খুবই দুঃখজনক ঘটনা। আমার ধারণা, ওই দিনমজুর হয়তো হার্ট অ্যাটাকে মারা গেছেন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান জানান, কাজ করার সময় অসাবধানতাবশত মই থেকে পড়ে দিনমজুর আকিল মারা গেছেন। তবুও, এই মৃত্যু নিয়ে যাতে কোনো বিতর্ক দেখা না দেয়, সে জন্যে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ