AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২৮৫ বোতল মদসহ আটক ২

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৪ - ২০২১ | ৬: ২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার লামাকাজী ইউনিয়নের আতাপুর এলাকায় পরগনা বাজার রাস্তা সংলগ্ন সুরমা নদী পার থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্তিশ গ্রামের মৃত ফিরোজ বক্সের ছেলে সোহেল মিয়া (৩৫) ও একই গ্রামের সিএনজি অটোরিক্সা চালক ও মৃত আলী আকবরের ছেলে আনহার আলী (২৭)।

এসময় ২১৮ পিচ অফিসার চয়েজ, ২২ পিচ মেগডুয়েন্স ও ৪৫ পিচ এসিপ্লাডা ভারতীয় মদসহ মাদক বহনকারী একটি টলার (নৌকা) এবং একটি সিএনজি অটোরিক্সা (সিলেট-থ ১২-৯২৩০) জব্দ করে পুলিশ।

পুলিশ জানায়, ছাতক থেকে নৌকায় করে ৩ জন অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ী মদের ওই চালান নিয়ে লামাকাজীতে আসে। এরপর তারা নৌকা থেকে মদ সিএনজি অটোরিক্সায় উঠাতে চাইলে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। তবে অজ্ঞাতনামা ৩ মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

আরো সংবাদ