AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের কুখ্যাত মাদক ব্যবসায়ী সুহেল জেলহাজতে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৯ - ২০২১ | ১১: ৫৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে পুলিশের উপর হামলাকারী কুখ্যাত মাদক ব্যবসায়ী সুহেল মিয়া এখন জেলহাজতে। পুলিশের উপর এবং অসামাজিক কর্মকান্ডে প্রতিবাদ করায় কলেজ ছাত্রীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত পৃথক মামলায় সুহেল মিয়া ও তার সহযোগী রাকিব আলী সম্প্রতি সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

সুহেল মিয়া (৩৩) উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার পূর্বপাড়া গ্রামের করিম বক্সের ছেলে এবং রাকিব আলী (২৫) একই গ্রামের মৃত আনর আলীর ছেলে। জামিন নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবী ফয়েজ আহমদ।

নওধার পূর্বপাড়া (বিন্দাটেক) গ্রামের মৃত আহমদ আলী উরফে শাবাল শাহ বাড়িতে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ডে প্রতিবাদ করায় সুহেল মিয়া ও তার সহযোগিরা ২০১৮ সালের ১৯ জুলাই মৃত আহমদ আলী উরফে শাবাল শাহ মেয়ে কলেজছাত্রী তাসলিমা বেগমকে মারধার করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং তাসলিমার ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা সহ আসবাবপত্র লুট করে নেয়। এঘটনায় ওই বছরে ৪ সেপ্টেম্বর সুহেলসহ ৫জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি মামলা (জিআর ৯/২০১৯) দায়ের করেন তাসলিমা।

এরপর ২০১৯ সালের ১০ জানুয়ারী রাতে বিশ্বনাথ থানার একদল পুলিশ বৈরাগী বাজার থেকে অভিযুক্ত সুহেল মিয়াকে আটক করে হাতকড়া লাগাতে চাইলে সুহেলের সহযোগীরা সুরুজ পুলিশের উপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা মারধর করে এসআই এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকারকে আহত করে এবং তাদের হাত থেকে আসামী সুহেল মিয়াকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় অভিযানে অংশগ্রহনকারী পুলিশ সদস্যরা অবরুদ্ধ হয়ে পড়লে থানা থেকে পুলিশ সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করেন। হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় আরেকটি মামলা (জিআর ১০/২০১৯) দায়ের করা হয়। কিন্তু ঘটনার পর থেকে আত্মগোপনে থাকে সুহেল মিয়া ও রাকিব আলী।

আরো সংবাদ