AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার দিলেন ইয়াহ্‌ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১০ - ২০২১ | ৬: ১৩ অপরাহ্ণ

DSC 0061 copy

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের জন্য ২০টি আইসোলেশন বেড প্রস্তুত করা হয়েছে। করোনা রোগীদের চিকিৎসা সেবা প্রদানে পর্যাপ্ত অক্সিজেন সর্বরাহ, ঔষধ প্রদান ও ডাক্তার নিয়োগে সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়েছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। এরি ধারাবাহিকতায় ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ হতে তার ভাই সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী মঙ্গলবার (১০ আগস্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসার কাছে ৬টি বড় অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছেন। এছাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী ভর্তি সাপেক্ষে প্রয়োজনীয় অক্সিজেন সর্বরাহ ও রিফিল করেত সার্বিক সহযোগীতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন সাবেক এই সংসদ সদস্য।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসা বলেন, করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসা প্রদান করতে আইসোলেশন ওয়ার্ডে ২০টি বেড প্রস্তুত করা হয়েছে। রয়েছে পর্যাপ্ত পরিমাণ অক্সিজেন। রোগীর সংখ্যা বৃদ্ধি পেলে অক্সিজেআইসোলেশন বেডের সংখ্যাও বৃদ্ধি করা হবে। সিলেটের হাসপাতালগুলোতে ভিড় না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহন করতে তিনি সকলের প্রতি আহবান জানান। সঙ্কটময় শুহুর্তে সহযোগিতা করতে এগিয়ে আসায় সাবেক সংসদ সদস্য সহ সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ হতে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরকালে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল,আবুল খয়ের মেম্বার, ফিরুজ আলী, জাতীয় পার্টি নেতা নাছির উদ্দিন মেম্বার, আনোয়ার আলী, সুহেব মিয়া, স্বপন রাজ, ফ্রি অক্সিজেন সাপোর্ট বিশ্বনাথের টিম লিডার ফজল খান, সদস্য আব্দুল বাতিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আলী আহমদ প্রমুখ।

আরো সংবাদ