AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রেমিকা বিয়েতে রাজী না হওয়ায় বিশ্বনাথে যুবকের আত্মহত্যা!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৯ - ২০২১ | ৮: ৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: প্রেমিকা বিয়েতে রাজী না হওয়ায় সিলেটের বিশ্বনাথে জিল্লুর রহমান (২২) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামের আঞ্জব আলীর ছেলে। রবিবার (৮ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, গত বুধবার সন্ধ্যায় জিল্লুর বিষপান করলে ওইদিনই তাকে হাসপাতালটিতে নিয়ে গিয়েছিলেন পরিবারের সদস্যরা।

জিল্লুর রহমানের বড়ভাই মুহিবুর রহমান জানান, সিলেট ও চট্টগ্রাম পুলিশ লাইনসহ বিভিন্ন জায়গায় দর্জির কাজ করতো জিল্লুর। সর্বশেষ প্রায় চার মাস পূর্বে চট্টগ্রাম পুলিশ লাইনে দর্জির কাজে থাকাবস্থায় মুঠোফোনে ঢাকার একটি মেয়ের সাথে পরিচয় হয় তার। পরিচয় থেকে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্পর্কের এক পর্যায়ে এসে মেয়েটি তাকে বিয়ে করতে অপারগতা জানায়। এতে রাগে-ক্ষোভে প্রচন্ড জেদী জিল্লুর গত বুধবার (৪ আগস্ট) পরিবারের সকলের অগোচরে বিষপান করে। আশঙ্কাজনক অবস্থায় ওইদিনই আমরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। চিকিৎসাধীন থাকাবস্থায় রবিবার বিকেলে সে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য বখতিয়ার আহমদ বলেন, আমিও শোনেছি, প্রেম সংক্রান্ত কারণে জিল্লুর রহমান বিষপানে আত্মহত্যা করেছেন।

বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) অমিত সিংহ সোমবার দুপুরে জানান, আমি এখন সিলেট ওসমানী হাসপাতালে আছি। লাশের ময়নাতদন্ত এখনো শেষ হয়নি। শেষ হলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরো সংবাদ