AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম‌্যান আবারক আলী গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৮ - ২০২১ | ১০: ০৫ অপরাহ্ণ

abarok 1

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম‌্যান আবারক আলীকে গ্রেফতার করেছে পুলিশ। চলতি বছরের ২৮মার্চ হেফাজতের ডাকা হরতাল চলাকালে ট্রাক আটকানো নিয়ে উপজেলার বিশ্বনাথ-লামাকাজী সড়কের আমতৈল পিছেরমূখে ‘আমতৈল ও ধলিপাড়া’ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় রোববার (৮ আগস্ট) সন্ধ্যায় সিঙ্গেরকাছ বাজার থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। আবারক আলী দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ পশ্চিমগাঁও গ্রামের মৃত হাজী রাশিদ আলীর ছেলে ও সিঙ্গেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতির দায়িত্বেও রয়েছেন।

এর আগে মারামারির ওই ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততা নেই এবং ঘটনাস্থলেও তিনি ছিলেননা এমন অভিযোগ এনে সিলেট রেঞ্জর ডিআইজি, পুলিশ সুপার ও ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দেন আবারক আলী।

গ্রেফতারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, হেফাজতের ডাকা হরতাল চলাকালে আমতৈল পিছেরমূখে মারামারির মামলায়ই তাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

প্রসঙ্গত, চলতি বছরের ২৮মার্চ হেফাজতের ডাকা হরতাল চলাকালে ট্রাক আটকানো নিয়ে সিলেটের বিশ্বনাথ-লামাকাজি সড়কের আমতৈল পিছেরমূখে ‘আমতৈল ও ধলিপাড়া’ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে দুই গ্রামের ৩০জনসহ ৫পুলিশ সদস্যও আহত হন। এ ঘটনার প্রায় একমাস পর গত ২৯ এপ্রিল ৬২জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন ধলিপাাড়ার নাজমুল ইসলাম শিপু, (মামলা নং ২৯)। মামলায় আরও ২৫০জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

আরো সংবাদ