AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গভীর রাতে কলেজ ছাত্রীর বসত ঘর ভেঙে দিল সৎ ভাইয়েরা!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৫ - ২০২১ | ৮: ২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে প্রবাসী দুই সৎ ভাইয়ের ইন্দনে পিতার ভিটা ছাড়া করতে মধ্যযোগীয় কায়দায় গভীর রাতে কলেজ ছাত্রীর বসত ঘর ভাংচুর। শুধু তাই নয়, লুটপাট করা হয়েছে ঘরের ভেতরে থাকা আসবাবপত্রসহ প্রয়োজনীয় সরঞ্জামাদিও। অসুস্থ মাকে নিয়ে শেষ ভরসা মাথাগুজার স্থানটিও এখন আর নেই। এমন অভিযোগ করেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের মৃত ওয়াহাব আলীর কলেজ পড়ুয়া মেয়ে শাহানারা বেগম (২৫)।

তিনি বলেন, বুধবার দিবাগত গভীর রাতে তার লন্ডন প্রবাসী দুই সৎ ভাই কলমদর আলী (৫৮) ও মছলন্দর আলী (৪৫) এর ইন্দনে একই গ্রামের মৃত তবারক আলীর ছেলে আনছার আলী (৩০) ও মৃত আবদাল মিয়ার ছেলে শামীম আহমদ (৩৫) এর নেতৃত্বে লোকজন দিয়ে টিন শেডের দালানের তৈরী তার বসত ঘর ভেঙে দেয়। এসময় তার ঘরে থাকা ফ্রিজ, পানির মোটর, খাট, আলমিরা, স্বর্ণালংকার, কলেজের সার্টিফিকেট ও জায়গাজমির দলিলসহ আরও অনেক কিছু লুটপাট করে নেয়া হয়। ওইদিন কলেজ ছাত্রী শাহানারা তার অসুস্থ মাকে চিকিৎসা করাতে নিয়ে সিলেট শহরের একটি বাসায় বসবাসরত ছিলেন। তাকে বাড়ি ছাড়া করতে দীর্ঘ কয়েক বছর ধরে সৎ ভাইয়েরা নানা পায়তারা করে আসছেন। এনিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা মোকদ্দমাও চলে আসছে। এঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ঘটনাস্থল থেকে বলেন, শাহানারা বেগম মামলা দিলে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানতে চাইলে অভিযুক্ত আনছার আলী ফোন রিসিভ করেন নি। তবে শামীম আহমদ বলেন, এঘটনার সাথে তারা জরিত নয়। ফাঁসানোর জন্য তাদের নাম বলা হচ্ছে।

আরো সংবাদ