Search
Close this search box.

ইয়াহ্ইয়া চৌধুরীর উদ্যোগে বিশ্বনাথ-ওসমানীনগরে চলছে টিকার রেজিস্ট্রেশন কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঘোষিত স্বাস্থ্য সুরক্ষা ভ্যাকসিন গ্রহণে শতভাগ জনগনকে করোনা টিকা প্রদানের জন্য সরকারের উদ্যোগকে বাস্তবায়নের লক্ষ্যে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ হতে বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার বিভিন্ন স্থানে বুধ স্থাপনের মাধ্যমে অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করা হয়েছে। উপজেলার লামাকাজী ও রামপাশা ইউনিয়নের পর এবার উপজেলার সদরে স্থাপন করা হয়েছে রেজিস্ট্রেশন বুথ।

বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার জনগণকে করোনা টিকা গ্রহণে উদ্ধুদ্ধ ও অনুপ্রানিত করার পাশাপাশি টিকাদান প্রক্রিয়া আরও সহজতর করার লক্ষ্যে বুথের মাধ্যমে এই কার্যক্রম চালু করা হয়েছে।

সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার বলেন, স্বাস্থ্য সুরক্ষা ভ্যাকসিন গ্রহণে শতভাগ জনগনকে করোনা টিকা প্রদানের জন্য সরকারের সাথে জাতীয় পাটির নেতা কর্মীরাও কাজ করবে। পর্যায়ক্রমে ওসমানি নগর ও বিশ্বনাথ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ চালু করা হবে।

বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজারস্থ বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম কার্যালয়ে টিকার রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদ সদস্য ও ইয়াহ্ইয়া চৌধুরীর ছোটভাই মাওলানা সহল আল রাজী চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুর রহমান মিলাদ, জাতীয় পার্টি নেতা এ কে এম দুলাল, সালেহ আহমদ তুতা, আব্দুল হান্নান, জয়নাল আহমদ মিয়া, দিলবর আলী, শরিফ উদ্দিন, মীর খোকন, সুহেব মিয়া, সংগঠক আব্দুস সালাম মুন্না প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি ও অসহায় মানুষকে সহযোগিতার পাশাপাশি বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন ইয়াহ্ইয়া চৌধুরী। ইতিমধ্যে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের জন্য ২০টি আইসোলেশন বেড প্রস্তুত করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসা সেবা প্রদানে পর্যাপ্ত অক্সিজেন সর্বরাহ ও ডাক্তার নিয়োগে সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়েছেন সাবেক এই সংসদ সদস্য।

আরও খবর