AM-ACCOUNTANCY-SERVICES-BBB

করোনার সময়েও দেশের উন্নয়নমূলক কর্মকান্ড থেমে নেই -শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৯ - ২০২১ | ১১: ৫০ অপরাহ্ণ

19.07.21

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে করোনার সময়েও খাদ্য কষ্ট করছেন না দেশবাসী। করোনা শুরুর প্রথম থেকে ঘরে বসেই মানুষ যাতে ত্রাণের সুবিধা পান সেই সেবা চালু করেছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার। আর সরকারের নির্দেশনাগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেলক্ষ্যে সরকারি কর্মকর্তা-কর্মচারীকে সহযোগীতা করে যাচ্ছেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা। কঠিন এসময়ে দেশের উন্নয়নমূলক কর্মকান্ডও থেমে নেই করোনার এই সময়ে। তাই মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত রাখতে নির্বাচন এলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে হবে।

তিনি সোমবার (১৯ জুলাই) বিশ্বনাথে করোনা ভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে সরকার ঘোষিত লগডাউনের জন্য ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে বিশ্বনাথ পৌরসভা ও সদর ইউনিয়নের অসহায়-গরীব ও অসচ্ছল-কর্মহীন ১ হাজার ৯৩০টি পরিবারের মধ্যে সরকারের পক্ষ থেকে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করেন। উপজেলা পরিষদ মিলনায়তন প্রাঙ্গন ১৭০টি ও রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ১ হাজার ৭৬০টি পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশের সভাপতিত্বে এবং উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহানের পরিচালনায় অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সবিতা রায়।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, কার্যকরী কমিটির সদস্য ফজর আলী মেম্বার, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এ আর চেরাগ আলী, পৌরসভার সহায়ক কমিটির সদস্য হেলাল মিয়া, শামীম মিয়া, লাকী বেগম, করিমা বেগম, উপজেলা যুবলীগের সদস্য শাহ আলম খোকন, যুবলীগ নেতা এমদাদ হোসেন নাঈম, জেলা ছাত্রলীগ নেতা শরীফ উদ্দিন সৌরভ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ