AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন অলংকারী ইউপির ২৭৫ পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৩ - ২০২১ | ১০: ৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ : করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লগডাউনে কর্মহীন হয়ে পরা সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের নিন্ম আয়ের ২৭৫টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে ইউনিয়ন কমপ্লেক্সে প্রত্যেকটি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে নিন্ম আয়ের মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর নগদ আর্থিক সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

তিনি বলেন, কঠিন এ সময়ে মানুষ যাতে খাদ্যের জন্য কষ্ঠ না পান, সেলক্ষ্যে দেশের প্রতিটি পাড়া-মহল্লায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে নগদ অর্থ ও খাদ্য সহায়তা। আর তাই করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সরকারি বিধি নিষেধ মেনে চলা জরুরী।

অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল’র সভাপতিত্বে ও ইউপি সদস্য শায়েকুর রহমান’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার সজিব সরকার, ইউনিয়ন পরিষদের মেম্বার সজ্জাদ আলী, রিয়াজ আলী, রাজুক মিয়া, নজরুল ইসলাম দুলাল, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য আমিনা বেগম আনু, পরিষদের সচিব মোহাম্মদ মনির উদ্দিন, হিসাব সহকারী মিনহাজ হোসেন, বাবুল মিয়া প্রমুখ।

আরো সংবাদ