AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হামলায় সাবেক ইউপি সদস্য আহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৫ - ২০২১ | ১: ০২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম নিজামের উপর হামলার প্রতিপক্ষ কর্তৃক হামলার অভিযোগ পাওয়া গেছে। নজরুল ইসলাম নিজাম (৩৫) উপজেলার রামপাশা ইউনিয়নের কাউপুর (শ্রীধরপুর) গ্রামের গ্রামের আরশ আলীর পুত্র। বুধবার (২৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এঘটনায় প্রতিপক্ষের ৩জনের নাম উল্লেখ ও আরও ৩/৪ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে আহত নজরুল ইসলাম নিজামের পক্ষ হতে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার অভিযুক্তরা হলেন- কাউপুর গ্রামের মৃত সমুজ আলীর পুত্র বাবুল মিয়া (৪৮), মৃত ওয়াতির আলীর পুত্র এনাম আহমদ (৩৫) ও মৃত সমুজ আলীর পুত্র সেবুল মিয়া (৪৫)।

এজাহারে বাদী নজরুল ইসলাম নিজাম উল্লেখ করেন, অভিযুক্তদের সাথে বাদীর পারিবারের একাধিক মামলা মোকদ্দমা রয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্বনাথ বাজার থেকে বাড়িতে ফিরছেলেন নজরুল ইসলাম নিজাম। তিনি বাড়ির পার্শ্ববর্তী রাস্তায় পৌছামাত্র পূর্ব বিরোধের জের ধরে উৎপেতে থাকা অভিযুক্তরা হত্যার উদ্দেশ্যে তার উপর অতর্কিতভাবে আক্রমণ করে। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে তার মাথায় মারাত্মক জখম হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং সেখান থেকে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ