Search
Close this search box.

বিশ্বনাথে ইউকে’র জিপি সিস্টেমে চিকিৎসা সেবা চালু!

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ইউকে’র জিপি সিস্টেমের চিকিৎসা সেবা নিয়ে যাত্রা শুরু করছে নিউলাইফ মেডিকেল সার্ভিস। পৌরশহরের পুরান বাজারের জগন্নাথপুর রোডে হোসাইন কমপ্লেক্সের ২য় তলায় এই মেডিকেল সেন্টারটি চালু করা হয়েছে। উদ্বোধন উপলক্ষ্যে ৮ ও ৯ জুন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে রোগি দেখবেন ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তাররা। এরপর থেকে প্রতিদিন ২৪ ঘন্টাই সেবা চালু করা হবে। গত সোমবার সন্ধ্যায় সাংবাদিক ও সূধীজনদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভা এমনটাই জানিয়েছেন নিউলাইফ মেডিকেল সার্ভিস কর্তৃপক্ষ।

নিউলাইফ মেডিকেল সার্ভিসের প্রধান কামাল আহমদ মাছুম’র সভাপতিত্বে ও ডাইরেক্টর নুর ইসলাম খানের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ডায়বেটিস বিশেষজ্ঞ ও ঢাকা কাস্টের চিকিৎসক প্রফেসর ডা. মো. মুনতাসির ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা কাস্টের চিকিৎসক ডা. ফারহিল। সভায় প্রতিষ্ঠানের সেবা সর্ম্পকে বিস্তারিত তুলে ধরেন, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মিজানুর রহমান ও মেডিকেল অফিসার ডা. নিশাত রহমান।

তারা বলেন, নিউলাইফ মেডিকেল সার্ভিসে প্রতিদিন ২৪ ঘন্টা একজন গাইনী বিশেষজ্ঞ নারী ডাক্তার ও মেডিসিন বিশেষজ্ঞ পুরুষ ডাক্তার নিয়মিত রোগি দেখবেন। এছাড়া জটিল রোগিদের জন্য অনলাইনের মাধ্যমে রোগি দেখবেন ঢাকার বিশেষজ্ঞরা। রোগিদের প্রয়োজনবোধে প্রতি সপ্তাহে এই প্রতিষ্ঠানে ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে রোগি দেখবেন। পাশাপাশি ইউকে’র জিপি সিস্টেমের মতো বিশ্বনাথের সকল রোগিরা রেজিস্টেশন করে চিকিৎসা সেবা মুঠোফোন ফোন বা অনলাইনে পাবেন।

এসময় প্রতিষ্ঠানের ডাইরেক্টর সাইদুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নুর উদ্দিন, আবুল কাশেম, সাংবাদিক জাহাঙ্গির আলম খায়ের, নবীন সোহেল, আক্তার আহমদ শাহেদ, ক্যামেরা পার্সন আফজাল আহমেদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর