AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৬ - ২০২১ | ১১: ০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে সিলেটের বিশ্বনাথে দিনব্যাপী ‘প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ জুন) দুপুরে উপজেলার রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে এই প্রদর্শনীর উদ্বোধন এবং বিকেলে সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌরপ্রশাসক সুমন চন্দ্র দাশ।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবদুস শহিদ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ভেটেনারী সার্জন ডা. শামীমা সুলতানা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. আবুল বাশার জুয়েলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজ, উপজেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি নুরুল ইসলাম। খামারিদের পক্ষে বক্তব্য রাখেন আল-হোসাইন পোল্ট্রি ফার্মের আকবর হোসেন কিসমত।

প্রদর্শনীতে ৩০টি স্টলে বিভিন্ন জাতের গরু-ছাগল, ভেড়া, ঘোড়া, হরিণ ও হাঁস-মোরগ প্রদর্শন করা হয়। পরে বিজয়ীদের মধ্যে বিতরণ করা হয় পুরস্কার।

আরো সংবাদ