AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৪ - ২০২১ | ১২: ৪২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সংসদীয় কমিটির স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, সমাজের বঞ্চিত অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করাই হচ্ছে আমার প্রধান লক্ষ্য ও অঙ্গিকার। সর্বস্তরের জনসাধারণকে তাদের প্রাপ্য অধিকার দেওয়ার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের একজন যাত্রী হতে চাই। তাই সরকারের গ্রহন করা প্রকল্পগুলো যাতে সুষ্ঠভাবে বাস্তবায়িত হয় সেদিকে আমাদের সবাইকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে। কোন প্রকারের অনিয়ম-দূর্নীতির সাথে আপোষ করা হবে না।

তিনি রোববার (২৩ মে) দুপুরে সিলেটের বিশ্বনাথে পৌর শহর ও উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার ১৮ জন অসহায়-গরীব মানুষের মধ্যে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে পৌর শহর ও উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার ওই ১৮ জন ব্যক্তির মধ্যে ৪০ বান ঢেউটিন বিতরণ করা হয়। আর প্রত্যেক বান ঢেউটিনের সাথে উপকার ভোগীদেরকে নগদ ৩ হাজার টাকা করে প্রদান করা হয়।
উপজেলার ভারপ্রাপ্ত প্রকল্প কর্মকর্তা (পিআইও) মিলন কান্তি দে’র সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাংবাদিক কামাল মুন্না।

এসময় বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার জহুর আলী, আব্দুল মুমিন মামুন, এমপির পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক আক্তার আহমদ শাহেদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ