AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে স্কুল ছাত্রীকে অপহরণের ২ মাস পর ইমাম গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২২ - ২০২১ | ৫: ০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ১০ শ্রেণীর স্কুল ছাত্রী (১৫) অপহরণের অভিযোগে দায়েরকৃত মামলায় প্রায় ২মাস পর অভিযুক্ত জুবায়ের আহমদ (৫০) কে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ মে) ভোরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

জুবায়ের আহমদ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কামারগাঁও গ্রামের মৃত ডাঃ আব্দুল আজিজের পুত্র ও বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের মাইজগ্রাম জামে মসজিদের ইমাম।

পুলিশ সূত্র জানায়, জুবায়ের আহমদ দীর্ঘদিন ধরে মাইজগ্রাম জামে মসজিদের ইমাম থাকার সুবাদে প্রায় বছরখানেক পূর্বে বিশ্বনাথ উপজেলার দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ১০ম শ্রেণীতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে তার গ্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তাকে ফুসলিয়ে গত ২৪ মার্চ পালিয়ে যান ইমাম জুবায়ের। এঘটনার ১ মাস পর গত ২৬ এপ্রিল জুবায়ের আহমদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন স্কুল ছাত্রীর পিতা। মামলা নাম্বার-২১। ওই মামলার প্রেক্ষিতে বিশ্বনাথ থানার এসআই এমরুল কবিরের নেতৃত্বে শনিবার ভোরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত জুবায়ের আহমদকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত ইমাম জুবায়ের আহমদ ৩ সন্তানের জনক বলে জানা গেছে।

অপহরণের দায়ে অভিযুক্ত জুবায়েরকে গ্রেফতার ও স্কুল ছাত্রীকে উদ্ধারের সত্যতা বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোরকে নিশ্চিত করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীকে শনিবার দুপুরে সিলেটের আদালতে প্রেরণ এবং ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ