Search
Close this search box.

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান শনিবার (১৬ মে) রাতে তার কার্যালয়ে বিশ্বনাথ প্রেস ক্লাব ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। সাংবাদিকদের সাথে পরিচিত হতেই থানা পুলিশের উদ্যোগে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন এবং বক্তব্যের গুরুত্বপূর্ণ দিকগুলো নোট করেন নবাগত ওসি গাজী আতাউর রহমান। এরপর তিনি বিশ্বনাথ থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তার বেশ কয়েকটি পরিকল্পনার কথা তুলে ধরেন। এরমধ্যে উল্লেখযোগ্য হল, মাদক নির্মূলে জিরো টলারেন্স দেখিয়ে যাওয়া, থানায় কোনো রকম দালালী-তদবির করতে না দেওয়া, মামলার সংখ্যা কমিয়ে আনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া, পুলিশ-জনতার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক আরো উন্নত করা এবং সর্বোপরি বিশ্বনাথবাসীকে শতভাগ পুলিশি সেবা প্রদান করা। এসব পরিকল্পনা স্বতঃস্ফূর্তভাবে বাস্তবায়নের জন্যে তিনি বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওসি গাজী আতাউর রহমান ‘আলোচিত স্কুলছাত্র সুমেল হত্যাকান্ড’র মূলহোতা সাইফুল আলমসহ অন্যান্য আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের জন্যে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ প্রেস ক্লোবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, কোষাধ্যক্ষ পাবেল সামাদ মেম্বার ও সদস্য কামরুল আশিকী।

আরও খবর