AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘প্রবাসে পশ্চিম বিশ্বনাথ ইউকে’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১১ - ২০২১ | ৯: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার উত্তর মিরেরচর গ্রামে ‘প্রবাসে পশ্চিম বিশ্বনাথ ইউকে’র উদ্যোগে ও পশ্চিম বিশ্বনাথ ঐক্য পরিষদের ব্যবস্থাপনায় এলাকার প্রায় ৫ শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) বিকেলে অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, মহান মুক্তিযুদ্ধসহ বাঙালীদের সকল সংকঠকালীন সময়ে সরকারের পাশাপাশি প্রবাসীরা মানুষের পাশে দাঁড়িয়েছেন। গরীব-অসহায় মানুষের কল্যাণে প্রবাসীদের ভূমিকা অতুলনীয়। প্রবাসীদের অবদানের কারণেই উহারা আমাদের কাছে সদা সম্মানের ব্যক্তিত্ব হয়ে হৃদয়ে স্থান করে নিয়েছেন। করোনা ভাইরাসের সংকঠকালীন সময়ে মানবিকতা থেকে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীরা অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়ালেই কেবল তারা চলমান সংকঠ সহযেই মোকাবেলা করে ঈদের আনন্দ উপভোগ করতে পারবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

পশ্চিম বিশ্বনাথ ঐক্য পরিষদের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, বিশ্বনাথ পৌরসভার সহায়ক কমিটির সদস্য ও সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ফখরুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মতিন। অনুষ্ঠানে বক্তারা বিভিন্ন সড়ক ও এলাকার সার্বিক উন্নয়নের জন্য প্রধান অতিথির কাছে নানান দাবী রাখেন।

এসময় বালাগঞ্জ-ওসমানীনগর প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী, বিশ্বনাথ জামেয়া মাদানিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জহির উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইসমাইল আলী, এলাকার মুরব্বী রুস্তুম বেগ, আয়না মিয়া, সাহাব উদ্দিন, সিরাজ উদ্দিন মাস্টার, পশ্চিম বিশ্বনাথ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, সংগঠক শফিক মিয়া, আব্দুল জলিল, কদ্দুছ আলী, সাহেদ আহমদ প্রিন্স, সুজেল মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ