AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মরহুম আলহাজ্ব আব্দুস সামাদ ও আলহাজ্ব গোলাম মোস্তফা মেমোরিয়াল ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৯ - ২০২১ | ১২: ৪৯ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের বিশ্বনাথে ‘মরহুম আলহাজ্ব আব্দুস সামাদ ও আলহাজ্ব গোলাম মোস্তফা মেমোরিয়াল ট্রাস্টের’ উদ্যোগে এলাকার একশত ষাটটি অসহায়-গরীব পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৮ মে) উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামে আলহাজ্ব শফিকুর রহমান বাবুলের বাড়িতে আনুষ্ঠানিকভাবে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সবাইকে সরকারি বিধি নিষেধগুলো মেনে চলার আহবান জানিয়ে বলেন, মানবিকতা থেকেই সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীরা এগিয়ে আসলে সকল সঙ্কটকালীন সময় ঐক্যবদ্ধভাবে সহযেই মোকাবেলা করা সম্ভব।

সমাজসেবক আলহাজ্ব শফিকুর রহমান বাবুলের সভাপতিত্বে, রেডরোজ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোশারফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এ আর চেরাগ আলী, পালেরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন ও ইতালী প্রবাসী মোহাম্মদ আলী তালুকদার।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আশরাফুল ইসলাম এবং স্বাগত বক্তব্য রাখেন রেডরোজ সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি মনসুর আহমেদ।

এসময় বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা রনজিত ধর রন, এলাকার মুরব্বী হাজী নূর উদ্দিন ও আব্দুল গণিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ