AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের রামপাশায় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানের অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৩ - ২০২১ | ৭: ৪০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের সংকঠকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৫ শতাধিক অসহায়-হতদরিদ্র পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পেয়েছেন। সোমবার সকালে রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে জনপ্রতি নগদ ৫ শত টাকা করে প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকল সংকঠকালীন সময়ে দেশবাসী আওয়ামী লীগের কাছ থেকে কিছু না কিছু পায়। বিএনপিসহ অন্যান্য দলের নেতারা নিজেরে ঘরে বসে শুধুই মুখ দিয়ে লম্বা লম্বা কথা বলেন, কাজের কাজ কিছুই করেন না। আর আওয়ামী লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের পাশে থেকে জনসাধারণের কল্যাণে নিজের উপর থাকা দায়িত্ব পালন করেন। কারণ আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। এভাবেই একই দিন বাস্তবায়িত হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা। তবে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ও সবাই সুস্থ থাকতে আমাদের সবাইকে বাধ্যতামূলকভাবে সরকারি বিধি নিষেধ মান্য করে চলতে হবে।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সচিব নারায়ণ দেবনাথের পরিচালনায় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সোহেল রানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার ইমাম উদ্দিন, আবুল খয়ের, আবুল কাশেম, নজরুল ইসলাম, জামাল মিয়া, নাসির উদ্দিন, রুশনারা বেগম, আওয়ামী লীগ নেতা রফিজ আলী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, সুহেল আহমদ মুন্না, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক সেলিম উদ্দিন, যুবলীগ নেতা আসাদ উদ্দিন, মুসা মিয়া, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব খান প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ