AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আলোচিত সাইফুলকে ধরিয়ে দিতে ৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২১ | ১১: ৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ‘চাউলধনীর হাওরের বিরোধ’সহ নানান ঘটনা-রটানার জের ধরে শনিবার (১ মে) বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতননগর গ্রামে দু’পক্ষের সংঘর্ষ চলাকালে নিহত শাহজালাল ঘাঘুটিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণী ছাত্র সুমেল আহমদ শুকুর (১৭)’র উপর গুলি বর্ষণকারী বহুল আলোচিত সাইফুল আলমকে ধরিয়ে দিতে ৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। যুক্তরাজ্য প্রবাসী ও উপজেলার পশ্চিম চান্দশিরকাপন গ্রামের মোহাম্মদ কবির মিয়া ওই পুরস্কারের ঘোষণা দিয়েছেন।

রোববার (২মে) বাংলাদেশ সময় সকাল ৮টায় মোহাম্মদ কবির মিয়া তার নিজ ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসে উল্লেখ করেন, আগামী ৭২ ঘন্টার ভিতরে যে সাইফুল আলমকে ধরিয়ে দিবে তিনি তাকে  এই পুরস্কার প্রদান করার ঘোষণা দেন।

উল্লেখ্য, শনিবার (১ মে) বিকেলে উপজেলার ‘চৈতননগর-ইসলামপুর-টুকেরবাজার সড়ক’ ভরাটের জন্য নজির উদ্দিন পক্ষের কৃষি জমি থেকে জোরপূর্বকভাবে সাইফুল আলম পক্ষ গংরা মাটি কাটতে শুরু করেন। এসময় নজির উদ্দিন পক্ষের পক্ষের লোকজন জোরপূর্বক মাটি কাটায় নিষেধ দেন। এনিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হন। সংঘর্ষ চলাকালে আলোচিত সাইফুল আলমের করা গুলিতে নজির উদ্দিনসহ তার পক্ষের ৫ জন গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধদের মধ্যে নজিরের ভাতিজা ও ১০ম শ্রেণীর শিক্ষার্থী সুমেল আহমদ শুকুর মৃত্যুবরণ করেন এবং নজির উদ্দিন, তার (নজির) ভাই যুক্তরাজ্য প্রবাসী মনির উদ্দিন ও মানিক উদ্দিন (নিহত সুমেলের পিতা), ভাতিজা সালেহ আহমদকে গুরুত্বর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরো সংবাদ