AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রকাশিত সংবাদের সাথে মুক্তিযোদ্ধা ইন্তাজ আলীর ভিন্নমত পোষণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২১ | ৩: ৪৯ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম-এ গত ২৮ এপ্রিল ‘রাজনৈতিক নয়, পারিবারিক বিষয় নিয়েই পঞ্চায়েতের সাথে বিরোধ মুক্তিযোদ্ধার’ শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের সাথে ভিন্নমত পোষণ করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার শ্রীধরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী।

প্রকাশিত অভিযুক্ত ও শ্রীধরপুর গ্রামবাসীর দেয়া বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী বলেন, ‘‘রাজনৈতিকভাবে বা ব্যক্তিগতভাবে গ্রাম/পঞ্চায়েতের কারো সাথে আমার বিরোধ ছিলো না আর বর্তমানেও নেই। আমার ভাতিজা ও মেয়ের জামাই সুরমান আলী এবং আামর বড়ভাই ইর্শ্বাদ আলীর মধ্যকার পারিবারিক বিরোধটি গ্রামের কিছু লোক নিস্পত্তি করে দেন। এরপরও পঞ্চায়েতের লোকজন আমাকে শালিস বৈঠকের আয়োজন করতে চাপ প্রয়োগ করলে এতে আমি অপারগতা প্রকাশ করি। আর শুধুমাত্র এই কারণেই সম্পুর্ণ অন্যায়ভাবে আমাকে মসজিদ পরিচালনা কমিটির থেকে বাদ দেওয়া হয় এবং পঞ্চায়েত থেকে সমাজচ্যুত করা হয়। আর পঞ্চায়েতের বৈঠক থেকেই মুঠোফোনের মাধ্যমে আমাকে বিষয়টি জানান মসজিদ কমিটির সভাপতি আজাদ মিয়া। যার কারণে আমি পবিত্র রামাদ্বান মাসেও মসজিদে গিয়ে জামাতের সাথে নামাজ আদায় করতে পারছি না। প্রকাশিত সংবাদে গ্রামবাসী যে বক্তব্য প্রদান করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।’’

প্রতিবেদকের বক্তব্য: বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী, তার বড়ভাই ইর্শ্বাদ আলী, মসজিদ কমিটির সদস্যবৃন্দ, পঞ্চায়েতের মুরব্বিয়ান ও অভিযুক্তদের বক্তব্যের ভিত্তিতেই সংবাদটি তৈরি করা হয়। সংবাদে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নেই।

আরো সংবাদ