AM-ACCOUNTANCY-SERVICES-BBB

অপহরণ মামলার পাঁচদিন পর প্রেমিক জুটি আটক!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৮ - ২০২১ | ১০: ৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে অপহরণ মামলার পাঁচদিন পর এক প্রেমিক জুটিকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলা সদরের পুরান বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল উপজেলার পুরানগাঁও কোনাপাড়া গ্রামের ওই কিশোরী কন্যা ও একই গ্রামের আবদুল হাসিমের কিশোর ছেলে প্রেমের টানে ঘর ছাড়ে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে মেয়ের প্রেমিক ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে অপহরণ মামলা (নাম্বার-১৭, তাং-২৮.০৪.২০২১ইং) দেন। মামলা দেয়ার পাঁচদিন পর আজ দুপুরে উপজেলা সদর থেকে তাদের আটক করে পুলিশ।

প্রেমিক যুগল জানায়, প্রায় ৫ বছর ধরে মন দেয়া-নেয়া চলছিল তাদের। এক পর্যায়ে মেয়ের পরিবার বাঁধা হয়ে দাড়ায় তাদের অপরিণত প্রেমে। এদিকে তারা একে অন্যকে হারাতে রাজি নয়। চিরদিনের বন্ধন গড়তে ঘটনার দিন পূর্ব পরিকল্পনা অনুযায়ী সেচ্ছায় অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় প্রেমিক জুটি। ওই দিন থেকে তারা অবস্থান নেয় পর্যটন স্পট সিলেটের জাফলংয়ে। পরে বুধবার বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজার এলাকায় এলে পুলিশ পাকড়াও করে থানায় নিয়ে আসে তাদের।

এ বিষয়ে অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা অমিত সিংহ বলেন, মামলার প্রেক্ষিতে প্রেমিক জুটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ