AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবকের উপর হামলার অভিযোগে মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৭ - ২০২১ | ৮: ৩৩ অপরাহ্ণ

IMG 20210426 WA0005

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জমি সংক্রান্ত বিরুধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মকবুল হোসেন (৩০) নামের এক যুবক গুরুত্বর আহত হয়েছেন। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের চানপুর গ্রামের আরশ আলীর ছেলে। রবিবার (২৫ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। মকবুল হোসেনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরশ আলী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আরো ২/৩জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-২০।

মামলার অভিযুক্তরা হলেন- চানপুর গ্রামের মৃত ছরকুম আলীর পুত্র আলা উদ্দিন (৬০), ফজর উদ্দিন (৬৫), আলা উদ্দিনের পুত্র কামরুল ইসলাম (২৫), ফজর উদ্দিনের পুত্র গিয়াস উদ্দিন (৪৮) ও মনির উদ্দিনের পুত্র ইসলাম উদ্দিন (৪০)।

মামলার এজহারে উল্লেখ করা হয়, বাদী আরশ আলীর সাথে বিবাদী আলা উদ্দিন পক্ষে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরুধ চলে আসছে। এ নিয়ে আদালতে তাদের স্বত্ব মামলাও বিচারাধীন রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে রবিবার বিকেলে গরু দিয়ে সীমগাছ খাওয়ানেকে কেন্দ্র করে ভিকটিম মকবুল হোসেনের সাথে বাকবিতন্ডা হয় অভিযুক্তদের। একপর্যায়ে অভিযুক্তরা মকবুল হোসেনের উপর অতর্কিত হামলা চালায়। এতে মারাত্বক আহত হন মকবুল হোসেন। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত রয়েছে।

বাদী আরশ আলী বলেন, তারা (অভিযুক্তরা) আমার ছেলেকে প্রাণে হত্যার উদ্দেশ্যে কৃষি জমিতে আক্রমণ করেছিল। আল্লাহর দয়ায় আমার ছেলেকে জীবিত পেয়েছি। বর্তমানে আমার ছেলের অবস্থা আশঙ্কাজনক। আমি প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করছি।

মামালা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ