Search
Close this search box.

বিশ্বনাথে মতিন মাস্টারের ইন্তেকাল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য জাহিদুল ইসলামের পিতা, বাউশী কাশিমপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, চক বাউশী গ্রামের প্রবীণ মুরব্বী হাজী আবদুল মতিন (মতিন মাস্টার) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম হাজী আবদুল মতিনের জানাজার নামাজ আজ (মঙ্গলবার) দুপুর ২টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

এদিকে, হাজী আবদুল মতিন (মতিন মাস্টার) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, মেম্বার ও সংরক্ষিত মেম্বাররা। এক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
শোকপ্রকাশকারীরা হলেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, প্যানেল চেয়ারম্যান-১ পাবেল সামাদ, প্যানেল চেয়ারম্যান-২ তাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান-৩ ফুলমালা বেগম, পরিষদের সচিব সাবুল হোসেন, ইউপি সদস্য জালাল উদ্দিন, জুবেল মিয়া, শাহ ফারুক, মুহিত চৌধুরী, নুর আলী, আবদুল গফুর, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সাজনা বেগম ও সাবিনা বেগম।

আরও খবর