AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দুইশত সুবিধাবঞ্চিত পরিবার পেল খাদ্য সহায়তা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৫ - ২০২১ | ১২: ৩৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র রমজান মাসে সিলেটের বিশ্বনাথে দুইশত সুবিধাবঞ্চিত পরিবার পেয়েছে ইফতার ও খাদ্য সহায়তা। দৈনিক সমকাল সুহৃদ সমাবেশ ও আল-খায়ের ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে শনিবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসা মাঠে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রবীণ মুরব্বী মাওলানা জাহির উদ্দিনের সভাপতিত্বে ও মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাসান বিন ফাহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সদস্য মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, দেশবাসী একটি কঠিন বাস্তবতার মধ্যদিয়ে জীবনযাপন করছে। একদিকে পবিত্র রমজান মাস আর অন্যদিকে করোনা মহামারি। কঠিন এ সময়ে দেশের জাতীয় দৈনিক সমকাল পত্রিকার পাঠক সংগঠন সমকাল সুহৃদ সমাবেশ ও আল-খায়ের ফাউন্ডেশন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। নিঃসন্দেহে এটি একটি মহতি উদ্যোগে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা। স্বাগত বক্তব্য দেন আল-খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি-ডিরেক্টর তারেক মাহমুদ সজীব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার মুহতামীম মাওলানা শিব্বির আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, দৈনিক সমকাল প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রেস ক্লাব সদস্য নুর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক আবদুস সালাম, ব্যবসায়ী ময়নুর রহমান, আব্দুল হান্নান, এমদাদ হোসেন নাঈম, মাদ্রাসা শিক্ষক মাওলানা হাফিজ ফজলুর রহমান, মাওলানা ইমরান আহমদ ও মাওলানা সুফিয়ান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন আল-খায়ের ফাউন্ডেশনের কমলজিৎ পাল শাওন, আবু তাহের মো. নাজিম ও রাশেব।

আরো সংবাদ