AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২২ - ২০২১ | ১১: ১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতিতে পবিত্র রামাদ্বান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ৬শ অস্বচ্ছল পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে দিনব্যাপী উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ওইদিন দুপুরে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। তিনি তার বক্তব্যে বলেন, করোনাকালিন মহাদুর্যোগে পবিত্র রমজান মাসে কঠোর লকডাউন চলাকালে হতদরিদ্র মানুষেরা যখন জীবন-জীবিকা নিয়ে দিশেহারা, তখন প্রতিবছরের মত এ বছরও সেসব মানুষের পাশে দাঁড়িয়েছে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। তাদের এই সময়োপযোগী মহৎ উদ্যোগ সত্যি সাধুবাদ পাওয়ার দাবিদার।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সামজসেবক গোলাম আজম মঞ্জু, নাজমুল ইসলাম, ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিনিধি তাজ উদ্দিন, রিপন আহমদ ও মাশুক মিয়াসহ স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করতে ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যবৃন্দসহ যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিব মিয়া ও অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন।

আরো সংবাদ