Search
Close this search box.

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মহিলা নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মির্জারগাঁও গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় রাবিয়া বেগম (৬০) নামের এক মহিলা নিহত হয়েছে। তিনি মির্জারগাঁও গ্রামের মৃত রজব আলীর স্ত্রী। বুধবার (১৪ এপ্রিল) রাত ১০টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে বুধবার দুপুর ১টার দিকে নিহতের প্রতিবেশী হাফিজ আলী পক্ষের লোকজনদের হামলায় গুরুতর আহত হন রাবিয়া বেগম। এসময় ছকিনা বেগম নামের আরও ১ মহিলা আহত হন।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার এসআই গোপেশ দাশ জানান, মির্জারগাঁও গ্রামের মৃত আছিমিন আলীর পুত্র হাফিজ আলী (৩৫) ও মারুফ আলী (৩০) গংদের সাথে বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল রাবিয়া বেগম পক্ষের। বুধবার (১৪ এপ্রিল) দুপুর ১টার দিকে হাফিজ আলী ও মারুফ আলী পক্ষ রাবিয়া বেগম পক্ষের বাড়ির রাস্তায় বাঁশ দিয়ে বেড়া তৈরী করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চাইলে এতে প্রতিবাদ করেন রাবিয়া বেগম। তখন হাফিজ আলী ও মারুফ আলী গংদের হামলায় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন রাবিয়া বেগম। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে হামলায় আহত হন একই গ্রামের ফখর উদ্দিনের স্ত্রী ছকিনা বেগমও। এরপর গুরুতর আহত অবস্থায় রাবিয়া বেগমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তিনি মারা যান।

আরও খবর